শুক্রবার, ২৬ এপ্রিল, 2০২4
প্রকাশ হল অনুপমের গাওয়া ‘দেবী’র গান
Published : Monday, 17 September, 2018 at 12:52 PM

প্রকাশ হল অনুপমের গাওয়া ‘দেবী’র গানবিনোদন ডেস্ক : বাংলাদেশের সিনেমার জন্য আবারও গান গেয়েছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গীতিকবি, সংগীত পরিচালক ও কণ্ঠশিল্পী অনুপম রায়। এর আগে ‘চোরাবালি’ চলচ্চিত্রের জন্য গান করেছিলেন তিনি। এবার চঞ্চল চৌধুরী-জয়া আহসানের ‘দেবী’র জন্য গেয়েছেন ‘দু মুঠো বিকেল’ শিরোনামে একটি গান। জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে গানটি।

‘ক্রমশ এ গল্পে আরও পাতা জুড়ে নিচ্ছি, দু’মুঠো বিকেল যদি চাও ছুড়ে দিচ্ছি, আরও কিছুক্ষণ যোগাযোগ ধরে রাখছি, আঙুলে আঙুল যেন ভুল করে ডাকছি, এ ছেলেমানুষি তুলি দিয়ে আঁকছি।’ এমনই কথার গানটি লিখেছেন, সুর করেছেন অনুপম নিজেই। গানের দৃশ্যে হাজির হয়েছেন জয়া আহসান ও অনিমেষ আইচ।

এই সিনেমায় গান গাওয়া প্রসঙ্গে অনুপম বলেন, ‘আমার খুব প্রিয় একজন লেখক হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে ‘দেবী’ নির্মিত হয়েছে। খুব স্বাভাবিকভাবেই আমার আগ্রহ রয়েছে এই চলচ্চিত্রের প্রতি। পাশাপাশি এ ছবির প্রযোজক জয়া আহসানও আমার খুব প্রিয় একজন বন্ধু। জয়া যখন আমাকে এই চলচ্চিত্রের জন্য একটি গান করার অনুরোধ জানায়, আমি সঙ্গে সঙ্গে রাজি হয়ে যাই। আমি যে আমার সিদ্ধান্তে ভুল করিনি, তা এই গানের দৃশ্যায়ন এবং ছবির টিজার দেখেই বুঝতে পেরেছি।’’

এই সিনেমায় জয়া অভিনয় করেছেন রানু চরিত্রে ও আনিস চরিত্রে অভিনয় করেছেন অনিমেষ আইচ। ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান সি-তে সিনেমা। সিনেমাটিতে মিসির আলী চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : প্ল্যানার্স টাওয়ার, ১০তলা, ১৩/এ বীর উত্তম সি আর দত্ত রোড, বাংলামটর, শাহবাগ, ঢাকা-১০০০, বাংলাদেশ।
ফোন: +৮৮-০২-৪১০৬৪১১১, ৪১০৬৪১১২, ৪১০৬৪১১৩, ৪১০৬৪১১৪, ফ্যাক্স: +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮-০১৯২৬৬৬৭০০১-৩
ই-মেইল : [email protected], [email protected], Web : www.telelink-bd.com